Pages

বৃহস্পতিবার, ২৫ জুন, ২০১৫

PTC সাইটও হতে পারে ভাল আয়ের উৎস

PTC সাইটও হতে পারে ভাল আয়ের উৎস।      
PTC শব্দের অর্থ হচ্ছে Paid To Click। এই PTC এর কাজ নিয়ে আমাদের মধ্যে কিছু অর্ধসত্য ধারণা প্রচলিত আছে। গুনীজনেরা বলে গেছেন, অর্ধসত্য মিথ্যা অপেক্ষা ভয়ংকর। এখানে ও ঠিক তাই। আমাদের প্রচলিত ধারণাগুলো হলো যত ক্লিক তত টাকা, ক্লিক করে মাসে লক্ষ লক্ষ টাকা আয় করা যায়। কিন্তু আসলে সবই ভুল ধারনা। প্রাথমিক পর্যায়ে এই কাজ শুরু করলে স্বাভাবিক অবস্হায় মানে সল্প পরিশ্রমে এর মাধ্যমে খুব বেশি আয় করা যায় না। তবে পরিশ্রম করলে ও ধৈয ধরলে এবং Refer করে আয় বৃদ্ধি করা যায়।
ইন্টারনেট এ ক্লিক এর উপর হাজার হাজার সাইট আছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এগুলোর ৯০% এ ভুয়া। এগুলোতে ক্লিক করলে আপনি ঠিক এ একাউন্ট এ ব্যালান্স দেখতে পাবেন। কিন্তু ই দেখা পর্যন্ত এ সীমাবদ্ধ। ওই টাকা আপনি আর তুলতে পারবেন না। হাতে ও পাবেন না।
এই জন্য আপনাদের PTC-Investigation এর Paying সাইট নির্বাচন করতে হবে। আমি আপনাদের ঐ Paying সাইট গুলার লিস্ট দিবো এবং ঐ সাইট হতে ভাল আয় করার ট্রিক শিখাব।

এই সাইট
PTC সাইটের মধ্যে এই সাইট হচ্ছে SECOND OF ALL PTC SITE. এই সাইট এর প্রায় ১ কোটি Member আছে। বিশ্বাস হচ্ছেনা।না হয়ারি কথা। একটি Ptc সাইট এর কি ভাবে এত Member থাকতে পারে। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ০.৫ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ১৫ কোটি টাকা !!!!!
কিভাবে SIGNUP করবেন-
1. প্রথমে এখানে ক্লিক করেন। link
https://goo.gl/nCajM4

2. এখন  দিকে দেখেন Register আছে। ঐখানে ক্লিক করেন।

3. User Name অংশে নাম দিন,Password দিন।Email দিন Payza/Paypal/neteller অংশে যে Email ইমেইল অংশে দিয়েছেন সেই Email ই দেন।পরে একই ইমেইল দিয়ে Payza/Paypal/neteller অ্যাকাউন্ট খুলবেন।
4. Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি কোড পাঠাবে। ঐ কোড এখানে এনে Paste করবেন। (রেজিস্ট্রেশান এর সময় IP সমস্যা হলে PC restart দেন আপনার ip সমস্যা সমাধান হোইএ যাবে
5. Account এ লগিন করার পর নিচের ছবির মত পাবেন। এখানে View add অংশে ক্লিক করে অ্যাড গুলো দেখেন। অন্য উপায়ে Earn করতে চাইলে usegird অংশে ক্লিক করে কাজ করার চেষ্টা করেন।ঐটা usegird জব সেকশন এ গেলেই বুঝতে পারবেন।কিন্তু usegird এর কাজ আয়েত্তে আসতে ১০ day সময় লাগতে পারে।Try করতে থাকেন। মাসে 200$ শুধু usegird করে আয় করা যায়। আপনি মনে করলে এখান থেকে প্রতিদিন ৫ ডলার ইনকাম করতে পারবেন।
Sign up এর সমস্ত প্রক্রিয়া শেষ হবার পর View Add section এ ক্লিক করুন।

এখন আপনাকে আবার ঐ লাল বলে/লাল ডটে ক্লিক করতে হবে।ক্লিক করলে অ্যাড টি অন্য Tab এ open হবে।আপনাকে কিছু সময় ওয়েট করতে হবে পুরো অ্যাড validated হতে। ৫-১০ সেকেন্ড সময় লাগে পুরো অ্যাড validated হতে।
এখন এই Tab close করে আবার এই সাইট এ ফেরত আসেন।আবার আরেক টি অ্যাড দেখেন।মনে রাখবেন এই সাইট এ দুই ধরনের Fixed Add আছে। একটির কালার নিল আর একটি র কালার লাল।লাল অ্যাড সব সময় ৪ টা করে থাকে। কখনই ৪ টার বেশি থাকে না। এই ৪ টা অ্যাড ই হল সবচাইতে important. এই অ্যাড গুল আগে ক্লিক করে নিবেন অথবা এই অ্যাড গুল একটাও বাদ দিবেন না।এই অ্যাড না দেখলে আপনার ইনকাম হবে না। ২২
রেফার থেকে আয়-
এই সাইট এর Referral দুই ধরনেরঃ ১) Direct Referral 2) Rented Referral
# Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন।কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না।এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে Direct Referral যোগার করতে হয়।
#Rented Referral : এই সাইট এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় এই সাইট. আপনি এক মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন।ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন।১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR।বেশি দিনের জন্য কিনলে রেট কম।যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১মাসে Per RR। যদি মনে করেন RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন।মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ Referral পালটিয়ে আরেকটি RR দিয়ে দিবে।
 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।
10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।
এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।(এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
এখন থেকে এই 300 RR Extend করতে মাসে 60$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 200 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$ ইনকাম করতে পারবেন। 60$ দিয়ে 300 RR এর ভাড়া বা Extend করার খরচ। বাকি 60$ বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম।
আপনি এইখান থেকে অনেক রেফার পেতে পারেন এবং আরও আয় করতে পারেন। এই জন্য আপনাকে মেম্বার আপগ্রেড করতে হবে।
Standard মেম্বার ছারাও আরও অনেক ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে
 Golden
Ultimate
মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেরে যাবে। পাশাপাশি অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনার মেম্বারশিপ ক্যাটাগরি আপগ্রেড করার মাধ্যমে আপনি অনেক ইনকাম করতে পারবেন যা আপনি চিন্তাও করেননি। নিচের চিত্রটি দেখে বুঝার চেষ্টা করুন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী ইনকাম করার হার
এই সাইট এ কাজ করতে হলে এই শর্ত গুলো মেনে চলবেন।
শর্ত ১ এই সাইট এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম।আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।
শর্ত ২ ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।
শর্ত ৩ আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।
কি ভাই অনেক কষ্টের ব্যাপার তাই না? ভুলে যাবেন না কষ্ট ছাড়া কিছুই পাওয়া যায় না। ৫ মাস কষ্ট করেন তারপর আপনার ফল পাবেন ইনশাআল্লাহ্‌।

  • 0Blogger Comment
  • Facebook Comment

একটি মন্তব্য পোস্ট করুন